সাঈদী সাহেবের বিখ্যাত ওয়াজ

 

সাঈদী সাহেবের বিখ্যাত ওয়াজ  https://play.google.com/store/apps/details?id=helpfulhub.saidiallbanglawaz&hl=en


১৯৪০ সালের ২রা ফেব্রুয়ারি পিরোজপুর জেলার সাইদখালী গ্রামে জন্ম গ্রহন করেন। পিতার প্রতিষ্ঠিত মাদ্রাসায় প্রাথমিক শিক্ষা জীবন সমাপ্ত করেন। পরে তিনি খুলনা আলিয়া মাদ্রাসায় কিছুদিন এবং পরে ১৯৬২ সালে ছারছিনা আলিয়া মাদ্রাসা থেকে কামিল পাশ করেন। কামিল পাশ করার পর বিভিন্ন ভাষা, ধর্ম, বিজ্ঞান,রা জনীতি, অর্থনীতি, পররাষ্ট্রনীতি, মনোবিজ্ঞান বিভিন্ন তত্তের উপর দীর্ঘ বছর অধ্যায়ন করেন।

বর্তমানে সাঈদী সাহেবকেকুরআনের পাখিবলে সম্মোধন করা হয়। তিনি বহুসংখ্যক মুসলমানদের অন্তরে ভালোবাসার অবস্থান তৈরী করেছেন এবং তার ব্যাপক গ্রহণযোগ্য হয়ে উঠেছে। বর্তমানে যে কজন ইসলামি চিন্তাবিদ রয়েছেন, তাদের মধ্যে আল্লামা সাঈদি সাহেব অন্যতম।

আর আমরা হেলপফুল হাব অ্যাপ টিম সাঈদী সাহেবের সব ওয়াজ মাহফিল অ্যাপটি তার ভক্তদের উপহার হিসেবে দিয়েছি। আপনারা যারা দেলাওয়ার হোসাইন সাঈদী সাহেবের বাংলা ওয়াজ মাহফিল একত্রে পেতে চান তাদের জন্যই এই অ্যাপটি উপযোগী বলে আমরা মনেকরি।

অ্যাপটিতে আমারা যুক্ত করেছিঃ
# দেলাওয়ার হোসাইন সাঈদী এর সকল ভিডিও ওয়াজ মাহফিল।
# সাঈদি সাহেবের কোরআনের তাফসির মাহফিল।
# দেলাওয়ার হোসাইন সাঈদী এর বিষয়ভিত্তিত ওয়াজ এবং প্রশ্ন উত্তর এর ভিডিও।

এই অ্যাপটিদেলাওয়ার হোসাইন সাঈদীর সকল ভিডিও ওয়াজ মাহফিলইসলাম প্রিয় তৌহিদি মুসলমান ভাইদের ইসলামকে প্রসারিত করার লক্ষ্যে তৈরী করা হয়েছে। অ্যাপটি ভালো লাগলে আমাদের স্টার দিয়ে উৎসাহিত করবেন এবং আপনার মূল্যবান মতামত আমাদেরকে জানাবেন।

- অ্যাপটির ভিডিও দেখতে ইন্টারনেট সংযোগ প্রয়োজন হবে।

saidi all waz, delwar hossain saidi waz, saidi bangla waz mahfil, bangla new waz


Comments

Popular posts from this blog

বাউল সম্রাটদের বাউল গান

সেরা নজরুল সংগীত - Nazrul Sangeet Songs

জিসান খান শুভ এর বাংলা গান Jisan Khan Shuvo Songs